কাশিয়াডাঙ্গা থানা-পুলিশের হেফাজতে গ্রেপ্তার জুয়াড়িরা। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় অভিযান চালিয়ে অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। সোমবার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুরের মৃত আবুল হোসেনের ছেলে কুদ্দুস আলী (৫০), একই এলাকার মৃত এমারুল ইসলামের ছেলে মোকছেদুল আলম মামুন (৩০), লুৎফর রহমানের ছেলে হিমেল (৪২), মৃত আব্দুর রহমানের ছেলে রেকাত আলী (৬০) ও মৃত মাইনুল ইসলামের ছেলে হাসান আলী (৩৪)।

জানা যায়, সোমবার রাত ১০টা ১০ মিনিটে আরএমপির উপপুলিশ কমিশনার বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার সুকুমার মোহন্ত, কাশিয়াডাঙ্গা থানার ওসি মো. মনিরুজ্জামান ও সঙ্গীয় টিম কাশিয়াডাঙ্গা থানায় অভিযান চালান।

এ সময় থানার গোবিন্দপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেন তারা। অভিযানে আসামিদের কাছ থেকে তাস ও অর্থ জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।