এক ছাত্রীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার। ছবি : বাংলাদেশ পুলিশ

রাজশাহীর শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে স্কুলটির মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরএমপি কমিশনার ও প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি বিপ্লব বিজয় তালুকদার।

বেলুন ও ফেস্টুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন আরএমপি কমিশনার। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে আরএমপি কমিশনার বলেন, শিক্ষকেরা জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। শিক্ষার্থীদের ভালো মানুষ এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, মোবাইল ইন্টারনেটকে দূরে রেখে মাঠে বেশি সময় দিতে হবে। খেলাধুলা মানুষের শরীর সুস্থ রাখে এবং মনের বিকাশ ঘটায়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. গোলাম মাওলা। রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) মুহাম্মদ সাইফুল ইসলাম, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য, অতিথিবৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।