রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৬ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৭ ফেব্রুয়ারি (রোববার) থেকে ২৮ ফেব্রুয়ারি (সোমবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে আটজন, রাজপাড়া থানা এলাকা থেকে আটজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে তিনজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে চারজন, দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হওয়া ৩৬ জনের মধ্যে ২৬ জন পরোয়ানাভুক্ত আসামি। নয়জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন, ১৯৫ গ্রাম গাঁজা ও ২০ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করা হয়েছে।