ডিবি পুলিশের হেফাজতে গ্রেপ্তার ২ মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ দেশীয় অস্ত্রশস্ত্র সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে।

রাজবাড়ী ডিবির অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান খানের নেতৃত্বে একটি টিম ১৪ এপ্রিল রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর থানাধীন ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে মশিউর রহমান ওরফে মিথুন মোল্লা ও (২৬) ও মো. হাবিল শেখ (২৯) নামের দুই যুবককে আটক করেএবং তাদের হেফাজত থেকে একটি দেশে তৈরি লোহার কালো রংয়ের সচল ওয়ান শ্যুটারগান, একটি নীল রংয়ের ১২ বোর কার্তুজ, একটি স্টিলের ধারালো ওয়ান গিয়ার ছোরা, একটি নম্বরবিহীন সিলভার কালার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃত মোটরসাইকেলের চালকের আসনে মশিউর রহমান ওরফে মিথুন মোল্লা এবং আরোহীর আসনে হাবিল শেখ বসা ছিল। তাদেরকে সেখানে উপস্থিতির কারণ জিজ্ঞাসা করলে তারা এলোমেলো জবাব দিতে থাকেন। উদ্ধারকৃত আলামত সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে তারা সন্তোষজনক কোন জবাব দিতে এবং বৈধ কোনও কাগজ পত্র দেখাতে পারেননি জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাহারা স্বীকার করেন যে, নিজস্ব গ্রুপের আধিপত্য বিস্তার করার জন্য তারা সেখানে ঘটনাস্থলে স্সশস্ত্র অবস্থান করছিলেন।

ধৃত যুবকদের সম্পর্কে এলাকায় খোঁজ-খবর নিয়ে জানা যায়, তারা একটি সক্রিয় অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের সদস্য।

এছাড়া সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায়, মশিউর রহমান ও হাবিল শেখের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদক মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।