রাজধানীর ফকিরাপুল এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. আয়নাল হক ও মো. আশিক সরদার।
মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা ১১টা ৫০ মিনিটে ফকিরাপুলের রাঁধুনী বিলাস রেস্তোরাঁর সামনে থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। খবর ডিএমপি নিউজের।
ডিবি গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার বলেন, ‘আমাদের কাছে তথ্য আসে যে, প্রাইভেট কারে কয়েকজন মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবাসহ ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে আগে থেকেই ফকিরাপুল এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ। বেলা ১১টা ৫০ মিনিটে একটি প্রাইভেট কারকে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দেওয়া হয়। তখন প্রাইভেট কার রেখে পালানোর সময় গ্রেপ্তার করা হয় ওই দুই ব্যক্তিকে।’
তিনি বলেন, পরবর্তীকালে তাঁদের জিজ্ঞাসাবাদে প্রাইভেট কারের ড্রাইভিং সিট ও সামনের সিটের নিচ থেকে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকায় বিক্রি করেন। মতিঝিল থানার দায়ের করা মামলায় গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে।