নিজের মুঠোফোনে পর্নোগ্রাফি সংরক্ষণ ও পরে তা অন্যের ফেসবুক ও ইনস্টাগ্রামে সরবরাহ করার অপরাধে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তির নাম নুর নবী বেগ ওরফে দিদার। তাঁর বাড়ী নীলফামারী জেলার জলঢাকায়। তিনি রাজধানীর মিরপুর ১১-তে থাকতেন।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর কাজীপাড়ার গার্ডেন রোড থেকে তাঁকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, দিদার ভিন্ন নামে ফেক আইডি খুলে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে থাকেন। প্রায় দেড় মাস পূর্বে একটি রুম ভাড়া দেওয়ার জন্য বিজ্ঞাপন দিলে এক ভদ্রমহিলা রুমটি ভাড়া নেওয়ার জন্য তাঁর সাথে ম্যাসেঞ্জারে যোগাযোগ করেন। কিন্তু কিছুদিন বাদেই দিদার ওই ভদ্রমহিলার আইডিতে অশ্লীল ভিডিও পাঠায়। ভদ্রমহিলা তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন।

সহকারী পুলিশ কমিশনার বলেন, কিন্তু দিদার আরেকটি ফেক আইডি থেকে একই কাজ করতে থাকেন। ওই ভদ্রমহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে ভাটারা থানায় একটি মামলা হয়।

মামলার পরিপ্রেক্ষিতে দিদারকে বৃহস্পতিবার কাজীপাড়ার গার্ডেন রোড থেকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে, বলেন গোয়েন্দা এই পুলিশ কর্মকর্তা। তাঁর হেফাজত থেকে উদ্ধারকৃত মুঠোফোনে ভদ্রমহিলার অভিযোগের সত্যতা পাওয়া গেছে।