আরএমপির শাহ মখদুম থানার অভিযানে গ্রেপ্তার চারজনের মধ্যে দুজন। ছবি: আরএমপি নিউজ

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার উত্তর নওদাপাড়া ও সন্তোষপুর এলাকায় অভিযান চালিয়ে ১১ গ্রাম হেরোইন, ১০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৪৮ বোতল চোলাই মদসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আসামিরা হলেন সন্ধ্যা বিশ্বাস (৫০), বাবু (৬০), জামিল হোসেন টুটুল (২০) ও আরিফ হোসেন (২৪)।

গতকাল রোববার আরএমপির শাহ মখদুম ক্রাইম বিভাগের উপকমিশনার মো. নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপকমিশনার এ এইচ এম আসাদ হোসেনের দিকনির্দেশনায় সহকারী কমিশনার শারমিন আকতার চুমকির নেতৃত্বে অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন, এসআই মো. আমিনুল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মোবাইল ডিউটি করছিল। এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শাহ মখদুম থানার সন্তোষপুর খ্রিষ্টানপাড়া এলাকার একটি বাড়িতে মাদক বিক্রি হচ্ছে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে শাহ মখদুম থানা-পুলিশের ওই টিম গতকাল রোববার বিকেল পৌনে ৪টার দিকে শাহ মখদুম থানার সন্তোষপুর খ্রিষ্টানপাড়ায় অভিযান চালিয়ে আসামি সন্ধ্যা ও বাবুকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে ৪৮ বোতল চোলাই মদ উদ্ধার করা হয়।

অপর একটি অভিযানে এসআই মো. মমতাজ উদ্দিন ও তাঁর টিম রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে শাহ মখদুম থানার উত্তর নওদাপাড়া এলাকা থেকে আসামি জামিল ও আরিফকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন ও ১০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

শাহ মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।