রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজা, পিকআপ ভ্যান, ব্যক্তিগত গাড়িসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ (ডিবি)। খবর ডিএমপি নিউজের।

দারুস সালাম থানার বাগবাড়ী এলাকায় ১২ আগস্ট (শুক্রবার) সকাল সাতটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিম।

গ্রেপ্তার আসামিদের নাম মো. ইব্রাহিম ও মো. মিন্টু মিয়া। তারা জব্দ করা পিকআপ ভ্যান ও ব্যক্তিগত গাড়িটির চালক।

গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মোস্তফা কামাল পিপিএম জানান, কয়েকজন মাদক কারবারি দারুস সালাম থানার বাগবাড়ী হানিফ এন্টারপ্রাইজের নিজস্ব টার্মিনাল বালুর মাঠের সামনে গাঁজা বিক্রি করার উদ্দেশ্যে পিকআপ ও ব্যক্তিগত গাড়িসহ অবস্থান করছে বলে খবর পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ইব্রাহিম ও মিন্টুকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যান ও ব্যক্তিগত গাড়িটি জব্দ করা হয়। পিকআপ ও ব্যক্তিগত গাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বলেন, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যান ও ব্যক্তিগত গাড়িতে করে ঢাকায় এনে পাইকারি ও খুচরা বিক্রি করত। তাদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা হয়েছে।