জব্দকৃত ইয়াবা বড়ি। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। তাঁরা হলেন গোবিন্দ চন্দ্র সাহা ওরফে বাবু ও মো. রাজিব হোসেন। খবর ডিএমপি নিউজের।

গতকাল মঙ্গলবার (৪ জানুয়ারি) বেলা ২টা ৪০ মিনিটে রমনা মডেল থানার নিউ কাকরাইল রোডের নিউ মৌবন সুপার মার্কেট মুসলিম কাবাব অ্যান্ড রেস্টুরেন্টে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে গোয়েন্দা অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম বলেন, কিছু মাদক কারবারি রমনা মডেল থানার নিউ কাকরাইল রোড়ের নিউ মৌবন সুপার মার্কেট মুসলিম কাবাব অ্যান্ড রেস্টুরেন্টে ইয়াবা কেনা-বেচার উদ্দেশ্যে অবস্থান করছেন বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুরে উক্ত স্থানে অভিযান চালানো হয়। অভিযানে ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

শাহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারের সময় তাঁদের কাছ থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবা বড়ি ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত রাজীবের দেওয়া তথ্যমতে গতকাল বিকেল ৪টা ২০ মিনিটে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা এলাকা থেকে ৫০০ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা হয়েছে।