জব্দ করা ফেনসিডিল। ছবি: ডিএমপি নিউজ

রাজধানীর রমনা থেকে পিকআপ, মোটরসাইকেল ও ফেনসিডিলসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ (ডিবি)।

বুধবার (২৭ এপ্রিল) বিকেল ৫টা ৫০ মিনিটের দিকে রমনা থানার হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতাপালের সামনে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন, জালাল উদ্দিন, কামরুল ইসলাম ও আল মোক্তাদির ওরফে রায়হান।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ১০০ বোতল ফেনসিডিল, পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ‌‌‌কিছু মাদক কারবারি রমনা থানার হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসাপাতালের ইমারজেন্সি গেটের সামনে মাদক বিক্রির জন্য অবস্থান করছেন বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টার সময় ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তার আসামিরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তাঁদের নামে রমনা থানায় মামলা হয়েছে।