সড়ক নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে মৌলভীবাজারে গাড়িচালকদের সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

‘গতিসীমা মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি’ প্রতিপাদ্য সামনে রেখে মৌলভীবাজারে পালিত হচ্ছে সড়ক নিরাপত্তা সপ্তাহ-২০২২।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে জেলা পুলিশ ও জেলা ট্রাফিক বিভাগের যৌথ উদ্যোগে মৌলভীবাজার জেলার বিভিন্ন সড়ক ও মহাসড়কে ২৬ এপ্রিল থেকে সড়ক নিরাপত্তা সপ্তাহ-২০২২ শুরু হয়েছে। চলবে ১ মে পর্যন্ত।

এ উপলক্ষে ট্রাফিক আইন ও ট্রাফিক সিগন্যাল সম্পর্কে সাধারণ মানুষ ও চালকদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মনসুর নগর ট্রাফিক চেকপোস্টে জেলার ঊর্ধ্বতন পুলিশ অফিসারদের সমন্বয়ে বিশেষ কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হয়। এ সময় চালক ও যাত্রীদের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নিজে উপস্থিত থেকে সড়ক নিরাপত্তা বিষয়ে চালক ও যাত্রীদের সঙ্গে কথা বলেন এবং ঈদে ঘরমুখী মানুষের বাড়ি ফেরাকে নির্বিঘ্ন করতে ট্রাফিক পুলিশকে বিশেষ নির্দেশনা দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব হাসান মোহাম্মদ হাসান নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান, রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম, টিআই প্রশাসন মোহাম্মদ মাহফুজ আলম ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।