আগামী বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) শুরু হতে যাচ্ছে ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২। প্রতিযোগিতাটি শেষ হবে আগামী ৩০ সেপ্টেম্বর।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ কাবাডি স্টেডিয়ামে প্রতিযোগিতাটির উদ্বোধন হবে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) পিপিএম।

এ সময় বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহসভাপতি ইয়াসির আহমেদ খান, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-১) গাজী মো. মোজাম্মেল হক বিপিএম (সেবা), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ এবং টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মাছুদুর রহমান চুন্নু উপস্থিত থাকবেন।

প্রতিযোগিতায় ৬টি সার্ভিসেস দল ও ৮টি ক্লাবসহ মোট ১৪টি দল তিন গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে। প্রতিটি গ্রুপ থেকে দুটি করে দল সুপার লিগ খেলবে।

ক গ্রুপ : বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ জেল, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, ইনস্টিটিউট অব কাবাডি ও শহীদ মোজাফফর স্মৃতি সংসদ।

খ গ্রুপ : বাংলাদেশ পুলিশ, আজাদ স্পোর্টিং ক্লাব, স্টার স্পোর্টস ও জুরাইন জনতা ক্লাব।

গ গ্রুপ : বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ ফায়ার সার্ভিস, অক্সফোর্ড প্রিমিয়ার ক্লাব ও দিয়া স্পোর্টিং ক্লাব।

ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগে বিদেশি খেলোয়াড়রাও অংশ নেবেন।