বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ’ভাসাবী প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী শনিবার (১ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) পিপিএম।

গত ১৫ সেপ্টেম্বর শুরু হয় ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ। ৬টি সার্ভিসেস দল এবং ৮ টি ক্লাবসহ মোট ১৪টি দল ৩টি গ্রুপে ভাগ হয়ে অংশ নেয় এবারের টুর্নামেন্টে। প্রতিটি গ্রুপের সর্বোচ্চ পয়েন্ট পাওয়া ২টি করে দলসহ মোট ৬টি দল সুপার সিক্সে অংশ নেয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অঞ্জন চৌধুরী, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ভাসাবী ফ্যাশনস লিমিটেডের উপদেষ্টা অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. সাইফুল আলম।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-১) গাজী মো. মোজাম্মেল হক বিপিএম (সেবা) এবং টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মাসুদুর রহমান এ সময় উপস্থিত থাকবেন।