মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষাশহীদদের প্রতি মৌলভীবাজার জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি। ছবি: বাংলাদেশ পুলিশ

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

মৌলভীবাজার সরকারি উচ্চবিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে রাত ১২টা ১ মিনিটে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তিনি এই শ্রদ্ধা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মো. নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ বি এম মুজাহিদুল ইসলাম পিপিএম, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, কোর্ট পুলিশ পরিদর্শক মো. ইউনুস মিয়া, জেলা বিশেষ শাখার ডিআইও-২ আবুল হোসেন, মৌলভীবাজার জেলার ট্রাফিক পুলিশের টিআই অ্যাডমিন ইন্সপেক্টর মাহফুজ আলম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. বদিউজ্জামান ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা।

সর্বস্তরের মানুষ যাতে নির্বিঘ্নে শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করতে পারে, সে জন্য মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় জেলা পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।