মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)-এর উদ্যোগে পুলিশ হেডকোয়ার্টার্সের আয়োজনে শনিবার (৭ মে) রাতে মিরপুরে পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হলে ঈদ পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, বিভিন্ন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীগণ, মাননীয় সংসদ সদস্যগণ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবগণ, বিদেশি কূটনীতিকগণ, ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অতিথি ছিলেন। এ ছাড়া বিভিন্ন পত্রিকার সম্পাদক, সিনিয়র সাংবাদিক এবং প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বিদেশি কূটনীতিকদের সঙ্গে কুশল বিনিময় করছেন আইজিপি। ছবি: বাংলাদেশ পুলিশ

আইজিপি আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তাঁর আমন্ত্রণে পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেওয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ সস্ত্রীক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

করোনা মহামারির ক্রান্তিকালে এ পুনর্মিলনী এক মিলনমেলায় পরিণত হয়। দীর্ঘদিন পর সাক্ষাৎ হওয়ায় অনেকেই স্মৃতিকাতর হয়ে পড়েন।

এক অতিথির সঙ্গে করমর্দন করছেন আইজিপি। এ সময় উপস্থিত ছিলেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ছবি: বাংলাদেশ পুলিশ

মিলনমেলায় দেশের বিশিষ্ট শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।