বার্ষিক পুলিশ সমাবেশ উপলক্ষে শেরপুরে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।ছবি: বাংলাদেশ পুলিশ।

বার্ষিক পুলিশ সমাবেশ ২০২২ উপলক্ষে শেরপুরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে পুলিশ ফোর্সের মনোবল বৃদ্ধির লক্ষ্যে জাঁকজমকপূর্ণভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফোর্সের সাথে একাত্মতা প্রকাশ করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম ও বিশেষ অতিথি পুনাকের ময়মনসিংহ শাখার উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মাঝে নৈশভোজ অনুষ্ঠিত হয়। নৈশভোজের আগে পুলিশ লাইন্স মাঠে জমকালো আতশবাজি পোড়ানো হয়।

বার্ষিক পুলিশ সমাবেশ
উপলক্ষে আতশবাজি পোড়ানো হয়। ছবি: বাংলাদেশ পুলিশ।

এছাড়াও সাংষ্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সানজিদা হক মৌ, সভানেত্রী পুনাক, শেরপুর; আব্দুল্লাহ আল মাহমুদ, কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, শেরপুর; মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), শেরপুর; মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর; আফরোজা নাজনীন, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), শেরপুর সহ্ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ ও বিভিন্ন পর্যায়ে পুলিশ সদস্যগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ বিভিন্ন পদস্থ সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ ।