নিরাপত্তা মহড়া পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

ভারত ও বাংলাদেশের মধ্যকার শেষ ওয়ানডে ম্যাচ আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। একই মাঠে ১৪ ডিসেম্বর শুরু হবে টেস্ট ম্যাচ। এ কারণে পাঁচ স্তরের কঠোর নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শন করছেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত মহানগরীর হোটেল র‍্যাডিসন ব্লু থেকে জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়াম পর্যন্ত নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। পুলিশের পাশাপাশি বাহিনীর বিশেষায়িত ইউনিট সোয়াটের সদস্যরা মহড়ায় অংশ নেন।
পুলিশের পাশাপাশি বাহিনীর বিশেষায়িত ইউনিট সোয়াটের সদস্যরা মহড়ায় অংশ নেন। ছবি : বাংলাদেশ পুলিশ

নিরাপত্তা মহড়াটি সরেজমিনে পরিদর্শন করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)। এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম; উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এবং পুলিশের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে নিরাপত্তা মহড়া চলছে। ছবি : বাংলাদেশ পুলিশ