বাংলাদেশ পুলিশ বেসবল, থ্রোবল, পেসাপালো, ডিউবল, ফুটভলি ও ডজবল টুর্নামেন্ট উদ্বোধন করেন অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার। ছবি: ডিএমপি নিউজ

উৎসবমুখর পরিবেশে শুরু হলো বাংলাদেশ পুলিশ বেসবল, থ্রোবল, পেসাপালো, ডিউবল, ফুটভলি ও ডজবল চ্যাম্পিয়নশিপ (পুরুষ ও নারী)।

বৃহস্পতিবার সকালে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার।

লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ ডজবল (পুরুষ ও নারী) খেলায় দুটি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে রয়েছে ডিএমপি, সিলেট রেঞ্জ, এসএমপি ও খুলনা রেঞ্জ। ‘বি’ গ্রুপে রয়েছে এপিবিএন, ঢাকা রেঞ্জ, রেলওয়ে পুলিশ, রংপুর রেঞ্জ, ডিএমপি, ঢাকা।

ফুটভলি (পুরুষ ও নারী) খেলায় দুটি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে রয়েছে ডিএমপি, রেলওয়ে পুলিশ, সিএমপি, সিলেট রেঞ্জ। ‘বি’ গ্রুপে রয়েছে এপিবিএন, রংপুর রেঞ্জ, ঢাকা রেঞ্জ, এসএমপি ও খুলনা রেঞ্জ।

পেসাপালো (পুরুষ ও নারী) খেলায় দুটি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে রয়েছে ডিএমপি, রংপুর রেঞ্জ, খুলনা রেঞ্জ ও সিএমপি। ‘বি’ গ্রুপে রয়েছে ঢাকা রেঞ্জ, এপিবিএন, সিলেট রেঞ্জ, রেলওয়ে পুলিশ ও এসএমপি।

বেসবল (পুরুষ ও নারী) খেলায় দুটি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে রয়েছে ডিএমপি, খুলনা রেঞ্জ, এপিবিএন ও সিএমপি। ‘বি’ গ্রুপে রয়েছে সিলেট রেঞ্জ, রেলওয়ে পুলিশ, এসএমপি, ঢাকা রেঞ্জ ও রংপুর রেঞ্জ।

ডিউবল (পুরুষ ও নারী) খেলায় দুটি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে রয়েছে এপিবিএন, রেলওয়ে পুলিশ, সিলেট রেঞ্জ ও খুলনা রেঞ্জ। ‘বি’ গ্রুপে রয়েছে সিএমপি, এসএমপি, রংপুর রেঞ্জ ও ঢাকা রেঞ্জ।

থ্রোবল (পুরুষ ও নারী) খেলায় দুটি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে রয়েছে ডিএমপি, এসএমপি, খুলনা রেঞ্জ ও সিএমপি। ‘বি’ গ্রুপে রয়েছে সিলেট রেঞ্জ, রংপুর রেঞ্জ, রেলওয়ে পুলিশ, ঢাকা রেঞ্জ ও এপিবিএন।

উদ্বোধনী দিনে পুরুষ বিভাগের ডজবল খেলায় এপিবিএনকে ২-০ সেটে হারায় ডিএমপি। ফুটভলি খেলায় রেলওয়ে পুলিশকে ২-০ সেটে হারায় ডিএমপি। এ ছাড়া নারী বিভাগের থ্রোবল খেলায় সিলেট রেঞ্জকে ২-০ সেটে হারিয়েছে ডিএমপি।