বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন আরএমপির কমিশনার মো. আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : আরএমপি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) সদ্য যোগদান করা কমিশনার মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) দায়িত্ব গ্রহণের পর মহাগনগরীর সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক দিয়ে বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানান। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টা ৩০ মিনিটের দিকে তিনি পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর তিনি সব বীর মুক্তিযোদ্ধার স্মৃতির উদ্দেশে আরএমপি পুলিশ লাইনস স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা জ্ঞাপনের পরে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আরএমপি পুলিশ লাইনস জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. হাফিজুর রহমান।

ওই সময় উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার বিপিএম, উপপুলিশ কমিশনারগণ, অতিরিক্ত উপপুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ, থানার অফিসার ইনচার্জগণসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।