বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় অতিরিক্ত আইজি (অ্যাডমিনিস্ট্রেশন) ড. মো. মইনুর রহমান চৌধুরী বিপিএমের (বার) নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান।

ডিএমপি কমিশনার (অতিরিক্ত আইজি) মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার), অতিরিক্ত আইজি এস এম রুহুল আমিন, এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত আইজি মো. কামরুল আহসান বিপিএম (বার), অতিরিক্ত আইজি মো. মাজহারুল ইসলাম, অতিরিক্ত আইজি মো. আতিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), অতিরিক্ত আইজি এম খুরশীদ হোসেন বিপিএম (বার) পিপিএম, ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সহসভাপতি মো. মাহাবুবর রহমান বিপিএম পিপিএম, অতিরিক্ত আইজি ব্যারিস্টার মো. হারুন-অর-রশিদ বিপিএম, ডিএমপির গুলশান বিভাগের উপকমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান পিপিএম (বার) এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ ও অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।