বেলুন উড়িয়ে পুনাক শিল্পপণ্য মেলার উদ্বোধন করা হয়। ছবি: পুলিশ নিউজ

বগুড়ায় শুরু হয়েছে মাসব্যাপী ‍পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শিল্পপণ্য মেলা-২০২২। শনিবার (১ জানুয়ারি) দুপুরে শহরের আলতাফুন্নেচ্ছা খেলার মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

বক্তব্য দিচ্ছেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম। ছবি: পুলিশ নিউজ

মেলায় ৩০টি জেলা থেকে শিল্পপণ্যের ব্যবসায়ীরা অংশ নেন। খাবার ও বিভিন্ন ধরনের পণ্যের ১০০টির বেশি স্টল রয়েছে। নারী উদ্যোক্তাদের জন্য বিশেষ সুবিধায় স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় প্রথম দিন বিকেল থেকে দর্শনার্থীদের ভিড় বাড়তে থাকে।
ফুলের মালা কেটে মেলার উদ্বোধন করা হয়। ছবি: পুলিশ নিউজ

পুনাক বগুড়ার ভারপ্রাপ্ত সভানেত্রী দ্বিল আখতার জাহানের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জিয়াউল হক; পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম; বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা; বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু; বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন; বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন; পুনাক বগুড়ার সাধারণ সম্পাদক মঞ্জুরী ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে পায়রা উড়ানো হচ্ছে। ছবি: পুলিশ নিউজ

এ ছাড়া, সিআইডি বগুড়ার পুলিশ সুপার কাওছার শিকদার, ইন সার্ভিস ট্রেনিং সেন্টার বগুড়ার পুলিশ সুপার বেলাল হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে মাসব্যাপী এই মেলা চলবে বলে আশাবাদ ব্যক্ত করেন আয়োজকরা। মাসব্যাপী পুনাক শিল্পপণ্য মেলায় নকশীকাঁথা, হাতের কাজ করা থ্রি-পিস, মেয়েদের ভ্যানিটি ব্যাগ, জুয়েলারি অর্নামেন্টসহ বিভিন্ন পণ্য সামগ্রী পাওয়া যাচ্ছে। এ ছাড়া, বাচ্চাদের বিনোদনের জন্য রয়েছে নাগরদোলাসহ বিভিন্ন ধরনের রাইড। মেলার অন্যতম আকর্ষণ ড্যান্সিং পানির ফোয়ারা।
পুনাক বগুড়া শাখার পণ্য প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র। ছবি: পুলিশ নিউজ