কেক কেটে ক্লাস পার্টির উদ্বোধন করেন প্লেস সভাপতি ও শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এবং প্লেসের উপদেষ্টা ও শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ। ছবি : বাংলাদেশ পুলিশ

শেরপুরে পুলিশ লাইনস একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের (প্লেস) ২০২২ শিক্ষাবর্ষের শেষ দিনটি উদ্যাপন করতে ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়েছে।

অত্যন্ত আনন্দময় ও কোলাহলপূর্ণ পরিবেশে সোমবার (২৮ নভেম্বর) দুপুরে প্লেস অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ক্লাস পার্টির উদ্বোধন করেন প্লেস সভাপতি ও শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। ছবি : বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্লেসের উপদেষ্টা এবং শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ।

এর আগে প্লেসের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি।

শিক্ষার্থীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দিচ্ছেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

পরে শিক্ষার্থীদের নাচ, গান ও আবৃত্তির মধ্য দিয়ে জমে ওঠে ক্লাস পার্টি। এ সময় স্কুলের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও গভর্নিং বডির সদস্যগণ অনুষ্ঠান উপভোগ করেন।
ক্লাস পার্টিতে অংশ নেওয়া শিক্ষার্থীদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

পরে পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ প্লেসের প্রতিটি শ্রেণির শিক্ষার্থীদের সঙ্গে আলাদাভাবে কেক কেটে ২০২২ শিক্ষাবর্ষের শেষ দিনটি উদ্যাপন করেন।
শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দিচ্ছেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এবং শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ। ছবি : বাংলাদেশ পুলিশ