চন্দ্রিমা থানা-পুলিশের হেফাজতে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীতে ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানা-পুলিশ। গ্রেপ্তার মোস্তাক (২৭) রাজশাহী জেলার বাঘা থানার খাগরবাড়িয়া মধ্যপাড়ার আকতার হোসেনের ছেলে। তিনি বর্তমানে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়ার বাসিন্দা। খবর আরএমপি নিউজের।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার বেলা সাড়ে ৩টায় উপপুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাইফউদ্দীন শাহীনের সার্বিক তত্ত্বাবধানে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ রফিকুল হকের নেতৃত্বে এসআই সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলেন। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে মোস্তাকের বাড়িতে ফেনসিডিল রয়েছে।

এই সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা-থানা পুলিশের ওইদল বিকেল পৌনে ৪টার দিকে নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে অভিযান চালিয়ে করে মোস্তাককে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করে। এ সময় ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি জানান, তিনি রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ফেনসিডিল বিক্রি করেন। তাঁর বিরুদ্ধে আরএমপির চন্দ্রিমা থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।