ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে মঙ্গলবার সকালে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। ছবি: সংগৃহীত

ফরিদপুরের শহরতলির কানাইপুরের দিগনগর এলাকায় বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষের ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪ জনে। এর আগে দুর্ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর আজকের পত্রিকার।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের তেঁতুলতলা এ্যাবলুম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা মাগুরাগামী ইউনিক পরিবহনের সঙ্গে ঢাকাগামী একটি যাত্রীবাহী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার ও পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম। এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহত প্রত্যেকের পরিবারকে ৫ লাখ টাকা ও আহতদের প্রত্যেককে ৩ লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন জেলা প্রশাসক।

করিমপুর হাইওয়ে থানার ওসি সালাউদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে হতাহতদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, একটি পরিবারের লোকজন পিকআপ ভাড়া করে ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিলেন।