ফরিদপুরে এসপি কাপ আন্তজেলা ভবিবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

জেলা পুলিশ ফরিদপুরের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হয়েছে এসপি কাপ আন্তজেলা ভলিবল টুর্নামেন্ট-২০২৩।

এ উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে এক বর্ণাঢ্য র্যালির আয়োজন করা হয়। র্যালিটি পুলিশ সুপারের কার্যালয় থেকে শুরু হয়ে সুসজ্জিত মোটর শোভাযাত্রা ও মনোমুগ্ধকর ব্যান্ড পার্টির তালে তালে নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনসে এসে শেষ হয়।

এরপর পুলিশ লাইনস মাঠে এসপি কাপ আন্তজেলা ভলিবল টুর্নামেন্ট-২০২৩-এর প্রধান অতিথি জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার পিএএকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন টুর্নামেন্টের সভাপতি এবং ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান পিপিএম। পরবর্তী সময়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন। তাঁরা বর্ণিল বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

আগত অতিথিরা টুর্নামেন্টে অংশ নেওয়া প্রতিটি দলের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে পুলিশ লাইন্স, ফরিদপুর ও ভাঙ্গা থানা, ফরিদপুর অংশ নেয়। ভাঙ্গা থানা, ফরিদপুর উদ্বোধনী ম্যাচে পুলিশ লাইন্স, ফরিদপুরকে হারিয়ে বিজয়ী হয়।

ওই সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শামীম হক, বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. জামাল হোসেন মিয়া, ফরিদপুর এনএসআইয়ের অতিরিক্ত পরিচালক মো. শহিদুল ইসলামসহ অনেকে।