মানিকগঞ্জে মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের জন্য কেনা জমির দলিলে স্বাক্ষর করছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলাকায় নির্মিত হবে আন্তর্জাতিক মানের মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র। ৬০০ শয্যাবিশিষ্ট পুনর্বাসন কেন্দ্র নির্মাণের জন্য এরই মধ্যে ৩.৮৬ একর জমি কেনা হয়েছে।

বুধবার (২২ মার্চ) দুপুরে মানিকগঞ্জ সাবরেজিস্ট্রারের কার্যালয়ে জমি কেনার দলিলে স্বাক্ষর করেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম (বার)।

মৌজা মূল্যে ৫ জন জমির মালিকের কাছ থেকে চারটি দলিলের মাধ্যমে ৩৬ লাখ টাকা দিয়ে ৭৮.৭৫ শতাংশ জমি কেনা হয়। এ সময় মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনী উপস্থিত ছিলেন।

এর আগে ৩.০৮ একর জমি কেনে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট। এর মধ্যে একই দাগের ৮৪ শতাংশ জমি দান করেন জলিল মিয়া নামের এক ব্যক্তি। প্রস্তাবিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন প্রকল্পের জন্য মোট ১৪ একর জমি কিনবে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট।