পুরস্কার তুলে দিচ্ছেন নৌ পুলিশপ্রধান অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ জুডো, কারাতে, তায়কোয়ানডো ও উশু চ্যাম্পয়নশিপের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ শিরু মিয়া মিলনায়তনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশ জুডো, কারাতে, তায়কোয়ানডো ও উশু ক্লাবের সাধারণ সম্পাদক অতিরিক্ত ডিআইজি (সিআইডি) সৈয়দা জান্নাত আরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্লাবের সভাপতি নৌ পুলিশপ্রধান অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, ডিএমপির যুগ্ম কমিশনার, ডেপুটি কমিশনার, অ্যাডিশনাল ডেপুটি কমিশনার, সহকারী কমিশনার এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী পুলিশ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জাতীয়ভাবে পদকপ্রাপ্ত প্রতিযোগীদের মধ্যে স্বর্ণপদক পাওয়া চারজন, রৌপ্যপদক পাওয়া আটজন এবং ব্রোঞ্জপদক পাওয়া ৪৩ জনের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। এ ছাড়া তিনি বাংলাদেশ পুলিশ জুডো, কারাতে, তায়কোয়ানডো ও উশু চ্যাম্পয়নশিপ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জপদক, পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করেন।

পুরস্কার তুলে দিচ্ছেন নৌ পুলিশপ্রধান অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

জুডো প্রতিযোগিতায় ডিএমপি চ্যাম্পিয়ন ও এপিবিএন রানার্সআপ, কারাতে প্রতিযোগিতায় ডিএমপি চ্যাম্পিয়ন ও সিএমপি রানার্সআপ এবং তায়কোয়ানডো প্রতিযোগিতায় ডিএমপি চ্যাম্পিয়ন ও এপিবিএন রানার্সআপ হয়েছে।

প্রধান অতিথি নৌ পুলিশপ্রধান অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বলেন, শারীরিক সক্ষমতা বৃদ্ধি ও মানসিক প্রশান্তিতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাংলাদেশ পুলিশের খেলোয়াড়েরা দেশের শান্তিশৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি খেলাধুলা চর্চার মাধ্যমে জাতীয় পর্যায়ের খেলায়ও সুনাম অর্জনে সক্ষম হয়েছে।