বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের হাতে ক্রেস্ট তুলে দেন সম্মানিত অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ কাবাডিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দল চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ দল।

বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের এক মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতা গত ২৫ অক্টোবর শুরু হয়। প্রতিযোগিতায় মোট আটটি দল অংশ গ্রহণ করে। এই টুর্নামেন্টের ফাইনালে ডিএমপি দল নারায়ণগঞ্জ জেলা পুলিশ দলকে ৩৫-৩২ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। রাজধানীর মিরপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) মাঠে ৩ নভেম্বর (বুধবার) বিকেলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের সঙ্গে সম্মানিত অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

টুর্নামেন্টে ম্যান অব দি টুর্নামেন্ট হয়েছেন নারায়নগঞ্জ জেলা পুলিশের মো. মিজানুর রহমান। ডিএমপির আরিফ রব্বানী ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন।
বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতায় রানার আপ দলের সঙ্গে সম্মানিত অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের সভাপতি মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন র্যা বের মহাপরিচালক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এবং স্পন্সর প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। ঢাকা রেঞ্জের ডিআইজি, টুর্ণামেন্ট কমিটির সভাপতি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।