কুষ্টিয়ার কুমারখালী ও খোকসায় ইউপি নির্বাচনে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার খাইরুল আলম। ছবি: বাংলাদেশ পুলিশ

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর (রোববার) কুষ্টিয়ার কুমারখালী ও খোকসা উপজেলার ইউনিয়নগুলোয় ভোট হয়েছে। কুষ্টিয়া পুলিশের তৎপরতায় এসব নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সবার কাছে গ্রহণযোগ্য হয়েছে।

জেলা পুলিশ জানায়, ২৬ ডিসেম্বর দিনব্যাপী আন্তরিকভাবে দায়িত্ব পালনের মাধ্যমে ব্যালট, ভোটার ও ভোট কেন্দ্রের নিরাপত্তা দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে কুষ্টিয়া জেলা পুলিশ। নির্বাচন চলাকালীন বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম। পরিদর্শনকালে পুলিশ সুপার ভোটারদের ভোটকেন্দ্রে আসা-যাওয়াসহ ভোট প্রদানে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কি না, সে বিষয়ে ভোটারদের সঙ্গে কথা বলেন। তিনি ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যেকোনো ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে নিরলস কাজ করে যাচ্ছে জেলা পুলিশ কুষ্টিয়া।

এ ছাড়া কুমারখালী ও খোকসা থানা এলাকার ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে নির্বাচনের কাজে নিয়োজিত থেকে ভোটকেন্দ্র ও সংশ্লিষ্ট এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো. ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার সদর মো. রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল মো. ইয়াছির আরাফাত, অফিসার ইনচার্জ, কুমারখালী ও খোকসা থানা এবং মেহেরপুর, চুয়াডাঙ্গা, যশোর জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যসহ আনসার সদস্যরা।