বিদায়ী পুলিশ কর্মকর্তার হাতে ফুলের তোড়া তুলে দিচ্ছেন পিবিআইপ্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকারকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে পিবিআই হেডকোয়ার্টার্স।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১১টার দিকে অনুষ্ঠিত সংবর্ধনায় তাঁদের হাতে ফুল ও ক্রেস্ট তুলে দেন পিবিআইপ্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম এবং পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে বিদায়ী অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার বলেন, আমাকে সমৃদ্ধ করেছে পিবিআই। আমি সৎ ও নিষ্ঠাবান থেকে কাজ করব।

আরেক বিদায়ী অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম বলেন, পিবিআই টিমের সহযোগিতা ও পিবিআইপ্রধানের সহানুভূতির কারণে আমি তদন্তে সফলতা পেয়েছি। পিবিআইয়ে আমি সোনালি সময় কাটিয়েছি।

অনুষ্ঠানে পিবিআইপ্রধান বলেন, পিবিআই কাজের জায়গা। চেষ্টা করার বিষয়টি আমি বড় করে দেখি, চেষ্টা করলেই সফল হওয়া যায়। আমরা চেষ্টা করেছি আপনাদের কাজের সুযোগ করে দেওয়ার। তাই আপনারা সফল হয়েছেন। আপনারা ভালো কাজ করেছেন। এ সময় তিনি বিদায়ী অতিথিদের সাফল্য কামনা করেন।

বিদায়ী পুলিশ কর্মকর্তার হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন পিবিআইপ্রধান বনজ কুমার মজুমদার বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে ডিআইজি (পূর্বাঞ্চল) মোর্শেদুল আনোয়ার খান, ডিআইজি (পশ্চিমাঞ্চল) মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি মো. সায়েদুর রহমান ও অতিরিক্ত ডিআইজি মো. আহসান হাবীব পলাশ বক্তব্য দেন।

উল্লেখ্য, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম পিবিআই নারায়ণগঞ্জ জেলার ইউনিট ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। তিনি ডিএমপির গোয়েন্দা শাখায় উপপুলিশ কমিশনার হিসেবে বদলি হয়েছেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার পিবিআইয়ের বিশেষায়িত ইউনিট এসআই অ্যান্ড অর্গানাইজড ক্রাইমে (বনশ্রী) কর্মরত ছিলেন। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট সার্কেল অফিসার হিসেবে বদলি হয়েছেন।