জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন পেয়ে পাবনা থেকে অপহৃত এক ব্যক্তিকে পদ্মার একটি চর থেকে উদ্ধার করেছে গোয়ালন্দ নৌ পুলিশ।

পাবনার আমিনপুর উপজেলার মাসুমদিয়া ইউনিয়নের যোধপুর থেকে নজরুল ইসলাম নামের একজন কলার ১ মার্চ রাত সাড়ে ১১টায় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে বলেন, তাঁর ভাইকে কিছু অজ্ঞাত ব্যক্তি গত ২৮ ফেব্রুয়ারি অপহরণ করে নিয়ে গিয়েছিল। বর্তমানে তিনি খবর পেয়েছেন, তাঁর ভাইকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীর কোনো একটি চরে আটকে রাখা হয়েছে। তিনি তাঁর ভাইকে উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য ৯৯৯ এর কাছে অনুরোধ জানান।

৯৯৯ কলটেকার কনস্টেবল এ এস এম ফয়সাল কলটি রিসিভ করেছিলেন। তিনি তাৎক্ষণিকভাবে গোয়ালন্দ থানা এবং দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়িতে বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

৯৯৯ ডিসপাচার এস আই জুয়েল হোসেন সংশ্লিষ্ট থানা-পুলিশ এবং কলারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে পুলিশি তৎপরতার আপডেট নিতে থাকেন।
সংবাদ পেয়ে গোয়ালন্দ নৌ পুলিশের একটি দল প্রায় দুই ঘণ্টা পদ্মা নদীর মাঝে বিভিন্ন চরে অভিযান চালিয়ে দৌলতদিয়া ৭ নং ফেরিঘাটের ৫ কিমি পূর্বে পদ্মা নদীর মাঝখানের একটি চর থেকে রাত ১টা ৪৫ মিনিটে ভিকটিম রজব আলীকে (৪২) উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। পরে তাঁকে তাঁর আত্মীয়স্বজনের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জে এম সিরাজুল কবীর ৯৯৯ কে বিষয়টি নিশ্চিত করেন।