পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম রেলওয়ে পুলিশের আনন্দ র‌্যালি। ছবি : বাংলাদেশ পুলিশ।

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ নানা কর্মসূচি পালন করেছে।

গতকাল শনিবার ‘আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু্ ‘ স্লোগানকে প্রতিপাদ্য করে চট্টগ্রাম রেলওয়ের জেলা পুলিশ সুপার হাছান চৌধুরীর সার্বিক নির্দেশনায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশন চত্বরে আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।
র‌্যালি শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম রেলওয়ে পুলিশের আনন্দ র‌্যালির পর সাধারণ জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হচ্ছে। ছবি : বাংলাদেশ পুলিশ।

এ ছাড়া জাতির এই ঐতিহাসিক আনন্দক্ষণ উদযাপনের জন্য পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান রেলওয়ে স্টেশনে এলইডি স্ক্রিনে প্রদর্শন করার ব্যবস্থা করা হয়।

র‌্যালিতে অংশগ্রহণ এবং পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন বাংলাদেশ রেলওয়ের (পূর্ব) মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন , চট্টগ্রাম রেলওয়ের পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী, বাংলাদেশ রেলওয়ে, চট্টগ্রামের প্রধান প্রকৌশলী মো. আবু জাফর মিঞা , চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক, মো. আবুল কালাম চৌধুরীসহ রেলওয়ের বিভিন্ন কর্মকতা, কর্মচারী, রেলওয়ে পুলিশের অফিসার/ফোর্স, আরএনবিসহ স্থানীয় জনসাধারণ।

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়। ছবি : বাংলাদেশ পুলিশ।

এ ছাড়া পুলিশ লাইনসে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় উপভোগ করার আয়োজন করা হয় এবং দুপুরে বড় খানার আয়োজন করা হয়।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ পুলিশ কর্তৃক নির্মিত গান ও ডকুমেন্টারিও প্রদর্শন করা হয়।