পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে খুলনা নগরীতে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি। ছবি: কেএমপি।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ পুলিশের গৃহীত কর্মসূচির অংশ হিসেবে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে খুলনা মহানগর পুলিশ (কেএমপি)।

আজ শনিবার সকাল ৯টা ৫ মিনিটে নগরীর শিববাড়ি মোড় থেকে এ র‌্যালি বের করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে খুলনা নগরীতে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি। ছবি: কেএমপি।

‘আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’ স্লোগান সামনে রেখে উৎসবমুখর পরিবেশে বেলুন ও ফেস্টুন উড্ডয়নের মধ্য দিয়ে র‌্যালিটি নগরীর শিববাড়ি মোড় থেকে যাত্রা শুরু করে। এরপর ডাকবাংলো এবং পিকচার প্যালেস মোড় হয়ে শহীদ হাদিস পার্কে এসে শেষ হয়।

র‌্যালিতে সভাপতিত্ব করেন কেএমপির পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে খুলনা নগরীতে কেএমপি বর্ণাঢ্য র‌্যালি বের করে। ছবি: কেএমপি।

এ সময় উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এস এম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ্; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) মোহাম্মদ তাজুল ইসলামসহ খুলনা মহানগরী কমিউনিটি পুলিশিং ফোরাম ও থানা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।