পটুয়াখালীর লাউকাঠি ইউনিয়নের একটি বসতঘরে তল্লাশি করে ৫ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার (২০ মে) রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কিসমত মৌকরণের সাকিন রহমান গাজীর বাড়ি থেকে তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন কক্সবাজার জেলার ঈদগাহ থানার উত্তর লারবাগ এলাকার দিলিলুর রহমানের ছেলে মো. শাহিন (২৮) এবং একই থানার দক্ষিণ সাতুসকাটা ঈদগাহ এলাকার নজির আহমেদের ছেলে রিফাত উল্লাহ (১৯)। এ ছাড়া পটুয়াখালীর লাউকাঠি ইউনিয়নের কিসমত মৌকরণ এলাকার মজিদ গাজীর ছেলে রহমান গাজী (৩৮) পলাতক রয়েছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের (অতিরিক্ত দায়িত্ব পটুয়াখালী) সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে আগত দুজন ইয়াবা চালানকারীকে আটক করা হয় এবং তাদের দেওয়া তথ্যমতে রহমান গাজীর বাড়ি থেকে ৫ হাজার ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দ করা ইয়াবা ও দুজনকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সদর থানা-পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, কক্সবাজারের দুজনকে ৫ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আটক করে। তাঁরা এখন থানায় জেলহাজতে আছেন। তাঁদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে। সূত্র: ঢাকা পোস্ট