কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার দুই আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক কারবারিসহ ১৩ আসামিকে গ্রেপ্তার করেছে। কুড়িগ্রামের বিভিন্ন থানা এলাকায় গত ২৪ ঘণ্টায় এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার দুই মাদক কারবারির নাম মো. আফজাল হোসেন (৩২) ও মো. কবির হোসেন (৪০)। তাঁদের মধ্যে আফজালের কাছ থেকে ১৪৪টি ইয়াবা এবং কবিরের কাছ থেকে শূন্য দশমিক ৪৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

জেলা পুলিশ জানায়, রৌমারী থানা-পুলিশ ৯ অক্টোবর (রোববার) রাত সাড়ে ৯টার দিকে থানার যাদুরচর ইউনিয়নের ধনারচর সরকারপাড়া গ্রামে অভিযান চালিয়ে আফজালকে ১৪৪টি ইয়াবা, মাদক বিক্রির টাকা, মাদক কেনাবেচায় ব্যবহৃত মুঠোফোনসহ গ্রেপ্তার করেছে।

এদিকে ভূরুঙ্গামারী থানা-পুলিশ একই দিন থানার দেওয়ানের খামার গ্রামে অভিযান চালিয়ে আরেক মাদক কারবারি কবিরকে শূন্য দশমিক ৪৫ গ্রাম হেরোইন, হেরোইন পরিমাপের যন্ত্র, মাদক বিক্রির টাকা, মাদক কেনাবেচায় ব্যবহৃত মুঠোফোনসহ গ্রেপ্তার করেছে।

এ ছাড়া কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় জিআর পরোয়ানাভুক্ত চার আসামি (সদর থানা থেকে একজন, উলিপুর থেকে দুজন ও ভূরুঙ্গামারী থেকে একজন), সিআর পরোয়ানাভুক্ত পাঁচ আসামি (সদর থানা থেকে তিনজন, উলিপুর থানা থেকে একজন ও নাগেশ্বরী থানা থেকে একজন) এবং নিয়মিত মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে।