নোয়াখালী জেলা পুলিশ লাইনসের শহীদ কনস্টেবল মনিরুল হক হলে মঙ্গলবার পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষার ক্যাম্প প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি: নোয়াখালী জেলা পুলিশ

নোয়াখালী জেলা পুলিশ লাইনসের শহীদ কনস্টেবল মনিরুল হক হলে কনস্টেবল থেকে নায়েক, এটিএসআই, নায়েক থেকে এএসআই (সশস্ত্র), এটিএসআই থেকে টিএসআই এবং এএসআই (সশস্ত্র) থেকে এসআই (সশস্ত্র) পদে বিভাগীয় পদোন্নতি পরীক্ষার ক্যাম্প প্রশিক্ষণ-২০২২ এর উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার নোয়াখালী জেলার পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম এর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, দক্ষতা ও যোগ্যতা বৃদ্ধিতে পুলিশ সদস্যদের কেন্দ্রীয় মেধাতালিকা প্রণয়ন করা হবে। এই লক্ষ্য সঠিকভাবে বাস্তবায়নের জন্য আপনাদের কঠোর ও বুদ্ধিমত্তার সঙ্গে প্রশিক্ষণ গ্রহণ করতে হবে। একমাত্র কঠোর প্রশিক্ষণের মাধ্যমে মেধাতালিকায় স্থান পাওয়া সম্ভব।

নোয়াখালী জেলা পুলিশ লাইনসের শহীদ কনস্টেবল মনিরুল হক হলে মঙ্গলবার পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষার ক্যাম্প প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে পরীক্ষার্থীরা। ছবি: নোয়াখালী জেলা পুলিশ

এ সময় উপস্থিত ছিলেন দীপক জ্যোতী খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নোয়াখালী; মোর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) নোয়াখালী; আকরামুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) নোয়াখালী; নাজমুল হাসান রাজিব, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নোয়াখালীসহ ইন্সপেক্টর ও পরীক্ষার্থীরা।