নেত্রকোনায় সাইবার মনিটরিং সেন্টার ও ক্রাইম অ্যান্ড অপস মনিটরিং সেন্টার উদ্বোধন অনুষ্ঠানের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

অনলাইনে সংঘটিত অপরাধে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার লক্ষ্যে শুক্রবার নেত্রকোনা পুলিশ সুপারের কার্যালয়ে স্থাপিত সাইবার মনিটরিং সেন্টার ও ক্রাইম অ্যান্ড অপস মনিটরিং সেন্টার উদ্বোধন করেছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ আবিদ হোসেন বিপিএম (বার)।

উদ্বোধনের পর নেত্রকোনার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদের সভাপতিত্বে এসপি কার্যালয়ের সম্মেলনকক্ষে আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার নেত্রকোনার কমান্ড্যান্ট জান্নাত আফরোজ।

প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন, ‘অপরাধ নিয়ন্ত্রণ ও শনাক্তকরণে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার কাজে লাগিয়ে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে হবে। পুলিশের কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।’

উদ্বোধন অনুষ্ঠান ও আইনশৃঙ্খলা মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিক ও জেলার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তারা।