কুড়িগ্রামে নিরাপদ ঈদ নিশ্চিতে ঈদের দ্বিতীয় দিনে বেপরোয়া গতিতে চালানোর দায়ে ৪৩টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও যথাযথ কাগজপত্র ছাড়া চালানোর জন্য ৫৯টি মোটরসাইকেল আটক করেছে জেলা পুলিশ।

সড়কে শৃঙ্খলা, দুর্ঘটনা প্রতিরোধ ও কিশোরদের গ্যাং কালচার রোধে জেলায় দিনব্যাপী পুলিশ ১২৩১টি যানবাহন সরেজমিনে চেক, কাগজপত্র যাছাই, হেলমেট পরতে ও অপ্রাপ্তবয়স্কদের মোটরসাইকেল না চালানোর বিষয়ে সতর্ক করেছে। একই সাথে কুড়িগ্রামের বিভিন্ন স্থানে বিভিন্ন জুয়ার সামগ্রী জব্দ করেছে।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র বলেন, পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে কুড়িগ্রাম জেলার সম্মানিত নাগরিকবৃন্দ যেন নিরাপদে পরিবারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারেন, সকলে মিলে আনন্দ করতে পারে, কেউই যেন দুর্ঘটনার শিকার না হন, কেউই যেন মাদক গ্রহণ না করেন, সেই অভীষ্ট অভিযাত্রায় নিজের ও পরিবারের ঈদ আনন্দকে তুচ্ছ করে নাগরিকসেবায় নিরন্তর প্রচেষ্টা অহর্নিশভাবে অব্যাহত রেখেছেন কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যরা।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজানে মাসব্যাপী বিভিন্নভাবে ট্রাফিক অ্যাওয়ারনেস প্রমোশন ক্যাম্পেইন করা হয়েছে। জনসচেতনতামূলক বিভিন্ন লিফলেট বিতরণসহ ফেসবুক পডকাস্ট ও মাইকিংয়ের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।