অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে আর্থিক সহায়তা ও নিত্যপণ্য তুলে দেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

খুলনা নগরীর দৌলতপুর থানাধীন দত্তবাড়ি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে মানবিক সহায়তা দিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে ঘটনাস্থলে গিয়ে অসহায় পরিবারটিকে নিত্যপ্রয়োজনীয় পণ্য, শুকনো খাবার, মোবাইল ফোন ও আর্থিক সহায়তা দেন তিনি।

কেএমপি কমিশনার বলেন, দৌলতপুর থানাধীন দত্তবাড়ি এলাকায় জাহাঙ্গীর মৃধা নামের এক পক্ষাঘাতগ্রস্ত ব্যক্তি মানবেতর জীবন কাটাচ্ছেন। ৮০০ টাকা ভাড়ায় একটি কক্ষে থাকতেন তিনি। শুক্রবার সকালে মোবাইল ফোনের চার্জার থেকে আগুন লেগে ঘরটি পুড়ে যায়। খবর পেয়ে তাঁর পাশে দাঁড়িয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ।

এ সময় ভুক্তভোগীকে একটি হুইলচেয়ার ও স্থায়ী কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন কেএমপি কমিশনার। একই সঙ্গে জাহাঙ্গীর মৃধাকে সরকারিভাবে একটি ঘর দিতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে অনুরোধ করেন তিনি।

কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এঅ্যান্ডও) সরদার রকিবুল ইসলাম বিপিএম; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (সদর) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মিয়া মোহাম্মদ আশিস বিন হাচান পিপিএম; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) সোনালী সেন পিপিএম; সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পিসি) ইমদাদুল হক; সহকারী পুলিশ কমিশনার (দৌলতপুর জোন) আবুল বাশার; দৌলতপুর থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস এবং নগরীর ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।