আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি বের করে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক কুড়িগ্রাম। ছবি : বাংলাদেশ পুলিশ

‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক কুড়িগ্রাম।

এ উপলক্ষে বুধবার (৮ মার্চ) বেলা ১১টায় এক বর্ণাঢ্য র‍্যালি বের করে পুলিশ উইমেন নেটওয়ার্ক কুড়িগ্রাম। কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, পুলিশ উইমেন নেটওয়ার্ক কুড়িগ্রামের সদস্যবৃন্দ এবং বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের নারী সদস্যবৃন্দ র‍্যালিতে অংশ নেন।

একই দিন বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম পুলিশ লাইনস ফোর্সেস মেসে নারী দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে পুলিশ উইমেন নেটওয়ার্ক। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

র‍্যালিতে অংশ নেওয়া কুড়িগ্রাম জেলা পুলিশের নারী সদস্যগণের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, কুড়িগ্রাম জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ নাজমিন সুলতানা, বাংলাদেশ মহিলা পরিষদ কুড়িগ্রামের সভাপতি রওশন আরা চৌধুরী ও সাধারণ সম্পাদক প্রতিমা চৌধুরী, লিগ্যাল এইডের সাধারণ সম্পাদক ঝুমা ঘোষ, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য সহকারী অধ্যাপক মাহাবুবা বেগম, কুড়িগ্রাম পুলিশ লাইনস স্কুলের মহিলা শিক্ষকবৃন্দ, কুড়িগ্রাম থানার ওসি খান মো. শাহরিয়ার, ডিআইও-১ এ কে এম লিয়াকত আলী, ডিবির ওসি মো. আশিকুর রহমান, টিআই (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান, পুলিশ লাইনসের আরআই মো. জহুরুল হক, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক কুড়িগ্রাম ও জেলা পুলিশের সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।