পুলিশের হেফাজতে চাঁদাবাজ চক্রের গ্রেপ্তার ২৫ সদস্য। ছবি: সংগৃহীত

নাটোরে পৃথক তিন স্থানে অভিযান চালিয়ে ট্রাক-বাস ও বিভিন্ন পরিবহনে চাঁদাবাজ চক্রের মূল হোতাসহ ২৫ জনকে টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
গতকাল সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার সিংড়া, লালপুর ও সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। খবর ঢাকা মেইলের।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে এক বিজ্ঞপ্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন নাটোর সদর উপজেলার রানা (২৮), শাহাজাহান আলী (৬২), আব্দুল খালেক (৬৫), আজাহার শেখ (৫২), আফজাল হোসেন (৬০), রাইজুল ইসলাম (৩৫), রেজাউল করিম ও উজ্জল হোসেন (২৮)।
সিংড়া উপজেলার আশরাফুল ইসলাম স্বপন (৪৫), আনোয়ার হোসেন বাবু (৫০), আকরামুল ইসলাম (৩৮), এরশাদুল (৪৮), বাবুল খান (৪৭), মনসুর রহমান (৩৭), মোজাহার (৫৫), বারেক সর্দার হাসান আলী (৫৬), জিয়াদুল ইসলাম (৫৫), ফাইজুল ইসলাম (৩৫), আরিফুল ইসলাম (৩০)।
নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামের আব্দুর রাজ্জাক (৪০), সদর উপজেলার নবীনগর এলাকার মো. বাবু প্রামাণিক (৩৫), নলডাঙ্গার বাঁশভাগ এলাকার মো. বেল্লাল হোসেন (৫৬), রাজশাহীর বোয়ালিয়া থানার মো. রুপস আলী (৪১), নলডাঙ্গা এলাকার মো. ফারুক (৩৬)।
র‌্যাব নাটোর জানান, নাটোরের তিন উপজেলার পৃথক স্থানে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, অটোরিকশা এবং বাস থেকে স্থানীয় রাজনীতিবিদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রসিদ বইসহ চাঁদাবাজ চক্রের মূল হোতাসহ ২৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামালা দায়ের করা হয়েছে।