তেজগাঁও শিল্পাঞ্চল থেকে জব্দ করা ইয়াবা। ছবি: ঢাকা মেট্রোপলিটন পুলিশ

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে পাঁচ হাজার ইয়াবা বড়িসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. খাইরুল আমিন ও মো. সফিকুল আলম।

আজ মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ৪৩ নম্বর শহীদ তাজউদ্দিন আহমেদ স্বরনী (ঢাকা ময়মনসিংহ সড়ক), অগ্রনী ব্যাংক তেজগাঁও শিল্প এলাকা কর্পোরেট শাখার সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান, বিপিএম (বার), পিপিএম বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী তেজগাঁও শিল্পাঞ্চল থানার ৪৩ নম্বর শহীদ তাজউদ্দিন আহমেদ স্বরনী (ঢাকা ময়মনসিংহ সড়ক), অগ্রনী ব্যাংক তেজগাঁও শিল্প এলাকা করপোরেট শাখার সামনে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়। এর ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে পাঁচ হাজার ইয়াবা বড়িসহ খাইরুল ও সফিকুলকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা হয়েছে বলেও জানান এ গোয়েন্দা কর্মকর্তা।