জব্দকৃত ইয়াবা বড়ি। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে ইয়াবাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। তাঁরা হলেন, শারমিন আক্তার, মোছাঃ কুলছুম ও নাছিমা।

গতকাল মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় খিলগাঁওয়ের রেলগেট এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করে ডিবি মতিঝিলের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আমাদের কাছে তথ্য আসে যে কিছু ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য খিলগাঁওয়ের রেলগেট এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিক ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।’

তিনি বলেন, সন্ধ্যা সাতটায় খিলগাঁওয়ের রেলগেট এলাকায় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তিনজন নারী পালাতে থাকে। তখন তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় তিন হাজার পিস ইয়াবা বড়ি।

গোয়েন্দা এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তারকৃতরা কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা বিক্রি করতেন। খিলগাঁও থানার রুজুকৃত মামলায় তাঁদের আদালতে পাঠানো হয়েছে।