ঢাকার পুলিশের স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার (অর্থ) এস এন মো. নজরুল ইসলাম ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম। ছবি : নীলফামারী জেলা পুলিশ

ঢাকার পুলিশের স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার (অর্থ) এস এন মো. নজরুল ইসলাম ডিএসবি নীলফামারী বার্ষিক পরিদর্শন করেছেন।

আজ রোববার বিশেষ পুলিশ সুপার নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হন। ওই সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম।

এরপর ডিএসবির সার্বিক অবস্থা ও নথিপত্র পর্যবেক্ষণ করেন। ওই সময় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে ডিএসবি নীলফামারীর অফিসার্স ও ফোর্সদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে বিশেষ পুলিশ সুপার ডিএসবি নীলফামারীর সব অফিসার্স ও ফোর্সদের উদ্দেশে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন এবং ডিএসবির কার্যক্রমকে কীভাবে আরও বেশি গতিশীল করা যায় সেই বিষয়ে আলোচনা করেন। বিশেষ পুলিশ সুপার বার্ষিক পরিদর্শন শেষে পরিদর্শন বহিতে সই করেন।

ওই সময় আরও উপস্থিত ছিলেন—নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আমিরুল ইসলাম, ডিআইও-১ মো. আ. রাজ্জাকসহ ডিএসবি নীলফামারীর অফিসার্স ও ফোর্সবৃন্দ।