পাটুরিয়া ঘাটের পদ্মা রিভারভিউ রিসোর্টে রোববার সড়ক ও নৌপথে যানজট নিরসন, যাত্রী ও যানবাহন দ্রুত পারাপার ও আইনশৃঙ্খলা-সংক্রান্ত মতবিনিময় করেন জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার। ছবি: মানিকগঞ্জ জেলা পুলিশ

পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে আজ রোববার বেলা তিনটায় মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার শিবালয় থানাধীন পাটুরিয়া-আরিচা ফেরিঘাট ও লঞ্চঘাট পরিদর্শন করেন।

পরে পুলিশ সুপারের সভাপতিত্বে ও মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পাটুরিয়া ঘাটের পদ্মা রিভারভিউ রিসোর্টে সড়ক, নৌপথে যানজট নিরসন, যাত্রী ও যানবাহন দ্রুত পারাপার ও আইনশৃঙ্খলা-সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। সভায় পুলিশ সুপার বলেন, ঈদে ঘরমুখী মানুষের পারাপার ও নিরাপত্তায় পাটুরিয়া লঞ্চ ও ফেরিঘাট এলাকায় মানিকগঞ্জ জেলা পুলিশের সাতটি পোস্ট একযোগে কাজ করবে। এ ছাড়া অজ্ঞান পার্টি, মলম পার্টি ও থ্রট পার্টির কবলে যেন না পড়তে হয়, সে জন্য মানিকগঞ্জ জেলা পুলিশ সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি নুরজাহান লাবনী, অতিরিক্ত পুলিশ সুপার, শিবালয় সার্কেল মারুফা নাজনীনসহ বিআইডব্লিউটিএ, বিআইডব্লিউটিসি ও অন্যান্য দপ্তরের বিভিন্ন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।