ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সকল সদস্যের চর্মরোগ, দন্তরোগ ও পুষ্টি বিষয়ক সমস্যায় ডিসকাউন্ট দেবে যুক্তরাজ্যভিত্তিক বিশেষায়িত স্বাস্থ্য পরিষেবা কেন্দ্র এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ।

এ বিষয়ে গত ১৮ এপ্রিল ২০২২ ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ এর মধ্যে ডিএমপি হেডকোয়ার্টার্সে এক সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষরিত হয়। খবর ডিএমপি নিউজের।

ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার), এর উপস্থিতিতে এমওইউ-তে ডিএমপির পক্ষে স্বাক্ষর করেন উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) টুটুল চক্রবর্তী (বর্তমানে যুগ্ম পুলিশ কমিশনার হেডকোয়ার্টার্স) এবং এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ এর পক্ষে স্বাক্ষর করেন ম্যানেজিং ডিরেক্টর মোঃ ফয়সাল। এসময় ডিএমপির ও এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিএমপির সকল সদস্য, স্ত্রী ও সন্তানরা এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ থেকে যে ডিসকাউন্ট সুবিধাগুলো পাবেন তা হলো- সকল ধরনের চর্মরোগ, দাঁত ও পুষ্টি সমস্যায় ৫০%, ইনজেকশনযোগ্য নয় এমন চিকিৎসায় ২০% ও ইনজেকশন ভিত্তিক চিকিৎসায় ১০%।

ডিসকাউন্ট সুবিধা পেতে বৈধ আইডি কার্ড দেখাতে হবে।
ডিএমপির প্রায় ৩৪ হাজার সদস্য মহানগরবাসীর নিরাপত্তা, জান-মাল ও রাষ্ট্রের সম্পদ রক্ষার্থে সকল প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে অহর্নিশ দায়িত্ব পালন করছে। জীবনের ঝুঁকি নিয়ে নগরবাসীর পাশে থাকা এসব পুলিশ সদস্যের নিরাপত্তা ও সুস্থতায় অনেক প্রতিষ্ঠান সেবা প্রদান করছে। এর মধ্যে পপুলার ডায়াগনস্টিক সেন্টার বাংলাদেশের সকল পুলিশকে ২০১৩ সাল থেকে সকল ধরনের প্যাথলজিক্যাল টেস্টে ডিসকাউন্ট সেবা প্রদান করছে। আর এবার চর্ম, দাঁত ও পুষ্টি সমস্যায় পুলিশের পাশে দাঁড়ালো এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ।

উল্লেখ্য, এস্টে মেডিকেল বাংলাদেশ লিঃ বনানীর কামাল আতার্তুক এভিনিউর ব্লক বি এর ৫৭নং প্লটের সুবাস্তু সুরিয়া ট্রেড সেন্টারের পঞ্চম তলায় অবস্থিত।
প্রয়োজনে কথা বলতে বা বিস্তারিত জানতে তাদের হটলাইন 09678 488 488; 8801968 396 674 নাম্বারে অথবা https://estemedicalbd.com/ ওয়েব সাইট বা https://www.facebook.com/Este.Bangladesh/ ফেসবুক পেইজে যোগাযোগ করা যাবে।