অসুস্থ পুলিশ সদস্যের হাতে আর্থিক অনুদান তুলে দিচ্ছেন ডিএমপি কমিশনার মোহা.শফিকুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অসুস্থ পুলিশ ও তাদের পরিবারের সদস্যসহ মোট ১০৭ জনকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। খবর জাগো নিউজের।

গতকাল বৃহস্পতিবার (৭ জুলাই) ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে অনুদানপ্রাপ্ত পুলিশ সদস্যদের মাঝে এ অর্থ তুলে দেন তিনি।

আর্থিক অনুদান প্রদান শেষে ডিএমপি কমিশনার বলেন, ডিএমপির এই কল্যাণ ফান্ড বর্তমান আইজিপি কমিশনার থাকাকালীন শুরু করেন এবং আমরা এই ফান্ডকে বিস্তৃত করেছি।

অসুস্থ পুলিশ ও পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতা কামনা করে ডিএমপি কমিশনার বলেন, আর্থিক অনুদানটাই বড় কথা নয়, যে কোনো প্রয়োজনে ডিএমপি সব সময় তাদের পাশে আছে।

গত ৩০ জুন ডিএমপি কল্যাণ তহবিল ব্যবস্থাপনা পরিষদের ৬৭তম সভা ডিএমপি হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত হয়। সভায় এই ১০৭ জনের অনুকূলে ৩৫ লাখ ২০ হাজার টাকার আর্থিক অনুদান মঞ্জুর করা হয়।

আর্থিক অনুদান অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, যুগ্ম-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।