৯৯৯-এ কল পেয়ে নরসিংদী থেকে উদ্ধার সিএনজিচালিত অটোরিকশা। ছবি: বাংলাদেশ পুলিশ

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে টাঙ্গাইল থেকে চুরি হওয়া একটি সিএনজিচালিত অটোরিকশা নরসিংদী থেকে উদ্ধার করেছে নরসিংদীর শিবপুর থানা-পুলিশ। একই সঙ্গে চুরির ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

জাতীয় জরুরি সেবার মুখপাত্র মুখপাত্র পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ নভেম্বর (বৃহস্পতিবার) ভোরে এক ব্যক্তি টাঙ্গাইলের মির্জাপুর থেকে ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার সিএনজিচালিত অটোরিকশা রাতে চুরি হয়েছে। অটোরিকশায় সংযোজিত জিপিএস লোকেশন ট্র্যাকারের মাধ্যমে তিনি জানতে পেরেছেন, সেটি ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে নরসিংদীর দিকে যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৯৯৯ থেকে তাৎক্ষনিকভাবে নরসিংদী জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষকে বিষয়টি জানানো হয়। সর্বশেষ অবস্থান অনুযায়ী নরসিংদীর শিবপুর থানা-পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। এরপর শিবপুর থানা-পুলিশের একটি দল শংখোলা পশ্চিম পাড়ার এবাদুল্লাহর (৩২) বাড়ি থেকে চুরি হওয়া অটোরিকশাসহ আরেকটি নম্বর প্লেটবিহীন আটোরিকশা উদ্ধার করে এবং এবাদুল্লাহকে আটক করে। অটোরিকশা ও এবাদুল্লাহকে টাঙ্গাইলের মির্জাপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।