যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম-এর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

২০২২ সালে চোরাচালানের মালামাল উদ্ধার কার্যক্রমে খ গ্রুপে প্রথম এবং অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানে খ গ্রুপে তৃতীয় স্থান অর্জন করেছে যশোর জেলা পুলিশ।

পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে গত বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনস মাঠে মাদকদ্রব্য, অস্ত্র ও চোরাচালানের মালামাল উদ্ধারে সাফল্য অর্জনকারী ইউনিটের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

এদিন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম-এর হাতে পুরস্কার তুলে দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

জেলা পুলিশ জানায়, এই পুরস্কার প্রাপ্তিতে আমরা অত্যন্ত আনন্দিত এবং পুলিশপ্রধানের প্রতি চিরকৃতজ্ঞ। যশোরবাসী ও জেলা পুলিশের প্রত্যেক সদস্য এই প্রাপ্তির সমান অংশীদার। আপনাদের সহযোগিতা এবং জেলা পুলিশের প্রত্যেক সদস্যের অক্লান্ত পরিশ্রমের ফল এই পুরস্কার। আশা করি এই পুরস্কার জেলা পুলিশের আগামী দিনের কর্মস্পৃহাকে আরও বেশি গতিশীল করবে।