মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

চার দিনের সফরে আজ ১৫ জানুয়ারি (সোমবার) পাবনা যাবেন মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ১৪ জানুয়ারি (রোববার) সন্ধ্যায় পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে মহামান্য রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

আজ দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে হেলিকপ্টারে করে পাবনা যাবেন মহামান্য রাষ্ট্রপতি। ১২টা ৫০ মিনিটে অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে অবতরণ করবে তাঁকে বহনকারী হেলিকপ্টারটি। সার্কিট হাউসে তাঁকে গার্ড অব অনার দেওয়া হবে। এরপর তিনি বিশ্রাম নেবেন। সেখানেই রাতযাপন করবেন মহামান্য রাষ্ট্রপতি।

১৬ জানুয়ারি বেলা ১১টার দিকে পাবনার স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে যোগ দেবেন মহামান্য রাষ্ট্রপতি। বেলা ১টায় সার্কিট হাউসে ফিরবেন। ১৭ জানুয়ারি স্থানীয় কর্মসূচিতে অংশ নেবেন তিনি। ১৮ জানুয়ারি বেলা ১টা ৪০ মিনিটে হেলিকপ্টারে করে ঢাকায় ফিরবেন তিনি।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, মহামান্য রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। সর্বস্তরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

পাবনার জেলা প্রশাসক বলেন, মহামান্য রাষ্ট্রপতির পাবনা সফর ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তাঁর পাবনা সফর যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয়, সে জন্য প্রশাসন তৎপর।